1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১০ মে ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় অটোরিকশার দুই যাত্রী

  • আপডেট টাইম : সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৩৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ট্রাকচাপায় আউয়াল (৫০) ও ফয়েজ (৪৫) নামে সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

আজ সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টায় উপজেলার ধরখার ইউনিয়নের তন্তর বাজার এলাকার কুমিল্লা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আউয়াল জেলার নবীনগর উপজেলার মহেশপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে এবং ফয়েজ একই গ্রামের হেকিম বেপারীর ছেলে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তাদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম জানান, সকালে ব্রাহ্মণবাড়িয়ামুখী একটি ট্রাক বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যান।

ওসি আরও জানান, দুর্ঘটনায় আহত অপর দুই যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..